বাংলাদেশের অভ্যন্তরে ইন্টারনেট জুয়ার সাইটে পারিম্যাচ সম্পূর্ণ পর্যালোচনা 2022

সাধারণ ভিডিও গেমের পাশাপাশি যেমন খেলাধুলার ইভেন্ট, হকি, ক্রিকেট, বেসবল, টেনিস, ভলিবল এবং আরও অনেক কিছু, পারিম্যাচ ডিজিটাল স্পোর্টস অফার করে। সমস্ত সদস্য তাদের স্মার্টফোনে নতুন অ্যান্ড্রয়েড এবং আইও এস সফ্টওয়্যার ডাউনলোড করার বিপরীতে বুকমেকারকে বাজি ধরার জন্য ব্যবহার করার সম্ভাব্য সুযোগ পান। আপনি এই সাইটটি একটি সেলুলার ওয়েব ব্রাউজার দিয়ে খেলার জন্য উপলব্ধ হওয়ার পরে, সাইটটি অবিলম্বে নতুন সেলুলার সংস্করণে স্যুইচ করার প্রবণতা দেখায়৷

dafabet vs parimatch

এটি গিজমোর জন্য ডিফল্টরূপে স্ট্রং করা যেতে পা https://bosnianembassypakistan.org/bn/ রে তবুও নতুন মেমরির জন্য নতুন প্যারিম্যাচ সেট আপ করার জন্য পছন্দগুলি পরিবর্তন করাও সম্ভব। নতুন সেলুলার সফটের সাথে আসা বিকল্পগুলি নতুন প্যারিম্যাচ ওয়েবসাইটের মতই। এর অর্থ হল আপনি অবশ্যই যে কোনও ডিভাইস মুদ্রা তৈরির জন্য ব্যবহার করা যেতে পারে। বিনামূল্যে বাজি বা অতিরিক্ত অর্থ পেতে তাজা কোডটি গুরুত্ব সহকারে লেখা গুরুত্বপূর্ণ। আরো উদ্যমী bettors নতুন প্রশাসনের ব্যক্তিগত ডিসকাউন্ট পেতে.

আপনি সীমার জুয়া বিভাগের জন্য একটি বিশাল নির্বাচন উপলব্ধ করতে সক্ষম। পারিম্যাচের মূল লক্ষ্য হল সেরা প্রতিনিধিত্বমূলক সমাধানগুলির মধ্যে দেওয়া। নতুন প্যাট্রিম্যাচ সফ্টওয়্যারে বিক্রয়ের জন্য কিছু সেরা ফি টিপস রয়েছে।

  • কোন ক্লাব দ্রুততম পায় এবং আপনি সহজে সদস্যপদ পাবেন, জয় থেকে সংক্ষিপ্ত বিচ্ছিন্নতা, এবং আপনি ঘটনা একটি বিশাল সংখ্যা হতে পারে.
  • প্যারিম্যাচ থেকে কার্ড এবং অন্যান্য ফি মেম্বারশিপের মধ্যে নগদ উত্তোলনের সময়ের পরিমাণ আর্থিক ডিভাইসের মোট লোডকে কাজে লাগায়।
  • অধিকন্তু, গো ব্যাক-এর একেবারে নতুন অংশটি সপ্তাহ-শেষে 5% বৃদ্ধি পায়।
  • আপনি আমাদের মতামতের ভিতরে পারিম্যাচ এশিয়া সম্পর্কে আরও অনেক কিছু আবিষ্কার করবেন।

সফ্টওয়্যারটি দ্রুত কাজ করে, বিভিন্ন ধরণের স্যুট পোস্ট অফার করে এবং আপনি টুর্নামেন্ট থেকে দূরে একটি পছন্দ করতে পারেন। আপনার সেল ফোনে সেগুলি সেট আপ করার মাধ্যমে, আপনি আপনার পিসি থেকে সম্পূর্ণ স্বাধীনতা পাবেন। অ্যাপ্লিকেশানটি নতুন বেটিং প্রোগ্রামের অ্যাক্টিভিটি এবং সোর্স উপাদানগুলিতে অ্যাক্সেস অফার করে। তথ্য যাচাই করার জন্য, গেমারকে আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টের প্রসারণযোগ্য থেকে তাদের পাসপোর্টের খোলা পৃষ্ঠাগুলির জন্য তাদের ছবি প্রকাশ করতে হবে।পারিম্যাচ হল একটি বিশ্বব্যাপী ওয়েব ওয়েজারিং সিস্টেম যা সাইপ্রাসের লিমাসোলে অবস্থিত। 1994 এর মধ্যে কেন্দ্রীভূত, এটিতে 29টি, মাসিক পঁচিশটিরও বেশি স্পোর্টস 100000 প্রি-ফিট সমস্যা রয়েছে।

যদিও সফ্টওয়্যারটির ওজন বেশি হবে না, এটি একটু দ্রুত লোড হতে পারে এবং অদূর ভবিষ্যতে আপনি সামগ্রিক গেমটি শুরু করার অবস্থানে থাকবেন। আপনি কোনো বাধা ছাড়াই মোবাইল ধরনের নতুন বাজির ওয়েবপেজ ব্যবহার করতে পারেন। প্যারিম্যাচ তাদের সম্প্রতি ঢোকানো খেলোয়াড়দের সন্তোষজনকভাবে চিন্তা করে যাদের দারুণ প্রণোদনা রয়েছে এবং আপনি বিশেষ চুক্তির পাশাপাশি সেরা গেমিং অভিজ্ঞতাও পেতে পারেন।

ক্রিকেট ফিটস ফ্রন্ট সাইড বাজি প্রদান করে একটি শীর্ষ পেআউটের অংশগ্রহণকারীদের প্রতিকূলতা বৃদ্ধি করে। যদি ডাউন লোড সম্পূর্ণ হয়, ব্যবহারকারীরা নতুন সফ্টওয়্যারটিতে কাজ করতে সক্ষম হবেন এবং পজিশন বেট শুরু করতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। পৃষ্ঠায় একেবারে নতুন অ্যাকশন অনুসরণ করে ইয়াহু এঞ্জয় শপ থেকে ফ্রেশ প্যারিম্যাচ অ্যাপ্লিকেশন ইনস্টল করা যেতে পারে।

Faucet সাইন আপ করুন এবং আপনি নিবন্ধন ফর্মটি পূরণ করতে পারেন এবং তারপর নিশ্চিত হন যে মোবাইল ফোন অন্যথায় ইমেল করুন। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য, অংশগ্রহণকারীদের একটি APK নথি পেতে হবে এবং আপনি নিজেই ইনস্টলেশন করবেন। এটি দ্রুততর যাতে আপনি নতুন প্যারিম্যাচ অ্যাপটি প্রকাশ করতে পারেন সেইসাথে ওয়েব পৃষ্ঠার ওজনের হার আরও প্রতিক্রিয়াশীল। কারণ আপনার নিজস্ব বাজানো প্রোগ্রামের নতুন সিস্টেমটি আপনার নিজের ইউনিটে স্ট্রং করার চেষ্টা করে। নতুন প্যারিম্যাচ জুয়া প্রতিষ্ঠানটি সম্ভবত ওয়েবপৃষ্ঠাগুলির শীর্ষে হুক ব্যবহার করে অ্যাক্সেস করা হবে৷

প্রি-ফিট গেমিং

সুদূর পূর্ব এবং আপনি ইইউ হ্যান্ডিক্যাপ হবেন – এই সমস্ত জায়গা জুড়ে, আপনি স্কোর করতে পারেন অন্যথায় আপনাকে একটি দলকে সাহায্য করার জন্য প্রয়োজনীয়তা যোগ করতে পারেন, এবং এইভাবে আমাদের বাজি ধরা উচিত এমন প্রতিকূলতাগুলিকে ম্যানিপুলেট করে। 1×2 ক্ষেত্র – এখানে আপনি ভিডিও গেমের শেষ চ্যাম্পিয়ন কে তা নিয়ে বাজি ধরবেন। সরঞ্জামের জন্য সেট আপ টিপস লেগে থাকুন। অংশগ্রহণকারীদের জিতে নেওয়া বা বাজির পরিমাণ সম্পর্কিত একটি অতিরিক্ত অতিরিক্তও পাওয়া যেতে পারে। পারিশ্রমিকের ডিগ্রী খেলা, রেসের ধরন এবং আপনি ক্যাটাগরি (0.5% ক্রিকেট, 2% বাস্কেটবল) ব্যবহার করে। অবস্থানের একটি উপাদান হল সহগটি 1.40 এর কম হওয়া উচিত নয়।

শারীরিক চেহারা বাদে, নতুন বৈশিষ্ট্যগুলি অন্য কোনও নয়। আপনি এখনও বাজি রাখতে পারেন, বোনাস নিয়ে মজা করতে পারেন এবং সুপরিচিত কমিশন টিপস নিয়োগ করতে পারেন। নতুন রেজিস্ট্রেশন পদ্ধতি, আমানত, এবং আপনি গেমিং সহ প্রত্যাহার করতে পারেন এবং আপনি ক্যাসিনোও করতে পারেন আপনার ওয়েবসাইটের মোবাইল প্রকারে উপলব্ধ। আপনি নতুন পরিধানের শৃঙ্খলা এবং আপনার পছন্দের ম্যাচগুলি খুঁজে পেতে পরিচালনা করবেন এবং এখনই আপনার নিজের বাজি ধরতে পারবেন।

  • অ্যাফিলিয়েটের সেল ফোনে টেক্সটিংয়ের মাধ্যমে একটি নিশ্চিতকরণ কোড পাঠানো হয়।
  • বেশ কিছু সম্মানিত গেম ডিজাইনার থেকে দূরে অনলাইন ক্যাসিনো গেমগুলির একটি সাধারণ তালিকা দেখতে আপনার নতুন অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা উচিত।
  • প্রোগ্রামটি পুরানো দিনের খেলাধুলা এবং এস্পোর্টের বিভিন্ন ধরণের একটি বড় স্তর নিয়ে গঠিত।
  • শুধুমাত্র তাদের প্রয়োজন বাজি বিকল্প জন্য অনুসন্ধান থেকে আপনার পছন্দের পরিধান অনুভূতি বাজি.
  • এবং, যদি ব্যবহারকারীর দান তার শত্রুর চেয়ে বেশি হয়, তবে একেবারে নতুন বুলেটটি তার জন্য একটি বিজয় হিসাবে পরিচিত।
  • যারা তাদের সেলুলার ফোন থেকে বেটিং বা অনলাইন ক্যাসিনো গেম উপভোগ করতে চান তাদের জন্য এটি একটি চমৎকার পছন্দ।
  • ফ্রেশ প্যারিম্যাচ প্রামাণিক ওয়েবসাইটটি কাঠামোর ভিতরে বেশ উজ্জ্বল এবং ট্রেন্ডি, এবং এর নিজস্ব উপন্যাস শৈলী স্পষ্টতই স্বীকৃত যাতে আপনি মানুষ করতে পারেন।

সংবেদনশীলভাবে পছন্দ করুন এবং আপনার সুযোগ নিতে ভুলবেন না, এবং এছাড়াও গেমপ্লে আপনাকে অনেক সুবিধা নিয়ে আসবে এবং আপনি উপার্জন করতে পারেন। একাকী খেলা হল পারিম্যাচে বাজি ধরার সবচেয়ে সহজ উপায়। গেমার শুধু সিদ্ধান্ত নেয় যে লোকটি ফলাফলের জন্য সবচেয়ে নতুন ম্যাচ চায় এবং তার মুদ্রা শহরটি নির্ধারণ করে। আপনার নেতৃত্ব একটি চমত্কার এক হতে হবে, নতুন বাজি পরিমাণ আসলে সুযোগ দ্বারা বৃদ্ধি করা হয়.

ক্লাসিক পোর্ট শিরোনামগুলির মধ্যে রয়েছে এগ্রিকালচার ফিউচার, মারমেইডস গোল এবং এপ্রিসিয়েট ওয়াকও রয়েছে। নতুন বুকি ছাড়াও একটি সহজে ন্যাভিগেবল ওয়েবসাইট এবং আপনি এমন একটি সফ্টওয়্যার হতে পারেন যার একইভাবে প্রতিনিধিত্বশীল ইন্টারফেস রয়েছে। আপনি সচেতন হতে ইচ্ছুক যে তাজা প্যারিম্যাচ মোবাইল অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করা খুবই সহজ এবং আপনি খেলোয়াড়দের মাত্র কয়েক মুহূর্ত সময় নেবেন। যদিও নীচে উল্লেখ করা সুইমিং পুলগুলি অন্যান্য বিভিন্ন পেশার তুলনায় অনেক নীচে, সেখানে অনেক জমকালো ফিট রয়েছে এবং আপনি বাজির জন্য আয় তৈরি করতে পছন্দ করতে পারেন। প্রযুক্তি গাইডের সাথে যোগাযোগ করার পদ্ধতি সম্পর্কে তথ্যের জন্য, খেলোয়াড়দের নেট ওয়েব সাইটেও আবিষ্কার করা যেতে পারে।

ক্রিকেট প্রতিদ্বন্দ্বিতা

প্রথম সুবিধাগুলি হল BDT-এর মধ্যে আর্থিক প্রক্রিয়া এবং আপনি একটি সহজ ব্যবহারকারী ইন্টারফেস করতে পারেন। বড় কেলেঙ্কারি হল নোটিশ-নিষেধ ফাংশনের ঘাটতি। অ্যাপলের আইওএস অনুসারে নতুন গিজমোগুলি মিলিত ফলাফল সরবরাহ করে, ব্যবহারকারীরা একেবারে নতুন অ্যাপলের আইওএসের ধরন দেখতে হবে। হট ফুটবলের মেনু, যেখানে গেমিংয়ের পরামর্শ দেওয়া হয়, প্রাথমিক পৃষ্ঠায় মনে হয়। আবেদন সেট আপ করার পরে, এটি 1 ইউনিটের একেবারে নতুন ডেস্কটপ কম্পিউটারে প্রদর্শিত হয়। অন্য যেকোনো বুকিদের মতো, শীর্ষস্থানীয় ক্রীড়া ইভেন্ট প্রতিযোগিতায় বাজি ধরার জন্য একটি হ্রাস মার্জিন বিদ্যমান – 4-5%।

এগুলি হল উচ্চ শতাংশের বিকল্প, সাধারণ সদস্যপদ, অ্যাপ্লিকেশনের কারণে গতিশীলতা, ভুলে যাওয়া নয়, প্রচুর বাজি ধরা এবং অনলাইন ক্যাসিনো গেম।নতুন প্যারিম্যাচ সফ্টওয়্যার হল নিখুঁত সফ্টওয়্যার যা ভারতীয় পান্টার এবং আপনি দম্পতিদের কার্যকলাপ করতে পারেন। উপলব্ধ বিভিন্ন ধরণের ফুটবল ছাড়াও, নতুন অ্যাপ্লিকেশনটিতে অসংখ্য ভাষার বিকল্প রয়েছে। পারিম্যাচ অ্যাপ্লিকেশনে ভাষার সম্ভাবনাগুলি হিন্দি, তেলেগু, বাংলা এবং মারাঠি হতে থাকে। ফ্রেশ প্যারিম্যাচ সিস্টেম আসলে কুরাকাও প্লেয়িং কমিশন থেকে অনুমোদিত একটি উপযুক্ত সংস্থা। নতুন প্যারিম্যাচ সফ্টওয়্যারটি 200 INR এর মধ্যে পরম সর্বনিম্ন পুট সীমাবদ্ধতা প্রদান করে।

সেই কয়েক মাসে, আপনার স্লটের মধ্যে বাজি থেকে দূরে একটি টার্নওভার করা উচিত, সুবিধার পরিমাণের 30 মুহূর্ত। উন্নয়ন আছে খুঁজছেন এবং আপনি আমাদের প্রচারাভিযান বিভাগে অবস্থান করবে. আমরা প্রায়শই আপনার পেশাদারদের কিছু প্রণোদনা অফার করি যাতে তাকে বা তাকে ইতিবাচক অভিজ্ঞতা অর্জনের জন্য পুরস্কৃত করা যায়। নতুন আইফোন এবং আপনি অ্যাপল আইপ্যাডের লোকেরা তাদের সেল ফোন থেকে প্যারিম্যাচ এশিয়াতে বাজি ধরতে পারে। আমরা একটি নতুন ধরণের সফ্টওয়্যার প্রোগ্রাম সেট আপ করেছি কারণ এটি শব্দযুক্ত প্রোফাইলগুলি। সাইবার স্পোর্টস বাজি ধরার সম্ভাবনার সময় একটি ঘনিষ্ঠভাবে দেখার জন্য, আমাদের স্বাধীন ব্লগ পোস্টটি বুঝুন।

এইভাবে, ক্লায়েন্ট ফিটগুলির কোর্সটি পর্যবেক্ষণ করতে পারে এবং বিশ্লেষণ করতে পারে। এই ধরনের বাজি সফল হওয়ার সম্ভাবনাকে অগ্রসর করে, যেহেতু ব্যবহারকারী প্রধান ফিটগুলি পর্যবেক্ষণ করতে পারে। নতুন প্যারিম্যাচ গ্যাম্বলিং এন্টারপ্রাইজ অতিরিক্ত ক্রেডিট করা হয় যদি একজন খেলোয়াড় আটশত টাকা বা তারও বেশি টাকা জমা করতে থাকে।গেমার তার চেয়ে বেশি পেতে অক্ষম হবে তাই এটি অফারটির চেয়ে কম মূল্যের।

রঙের স্কিম এবং সম্পূর্ণ মোটিফটি একেবারে মূল ওয়েব সাইটের মতো। নতুন বিল্ড প্রদান করে, তবে, অনেক অংশে পরিবর্তিত হয়েছে যাতে আপনার হ্রাসকৃত সেলুলার ফোন মাইক্রোসফ্ট উইন্ডোতে সর্বোত্তম কার্যকারিতা পাওয়া যায়। যাচাইকরণের পর একজন ব্যক্তি তাদের বিজয়ী টাকা প্রত্যাহার করতে পারে, সাথে INR 7500-এর বেশি ডিপোজিট পরিচালনা করতে পারে।StarCraft 2 পয়েন্টে, ক্রমাগত সাম্প্রতিকতম লিগ এবং চ্যাম্পিয়নশিপগুলি খুঁজে পেতে পারে এবং এমনকি আপনি ইন্টারনেট প্লেয়ার থেকে কিছু স্যুটও দেখতে পারেন।

সমর্থন

আপনি যখন আপনার ডিভাইসটি দেখেন তখন একেবারে নতুন বুকমেকারের সাধারণত আপনাকে নতুন অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে। অ্যান্ড্রয়েড মোবাইল ফোনের মালিক হতে, আসল পছন্দটি যথেষ্ট হবে। আপনি এই লিঙ্কে ক্লিক করার পরে, একেবারে নতুন প্রাপ্তি অবিলম্বে শুরু হবে। আপনার বেশি সময় অপেক্ষা করতে হবে না কারণ APK ইনস্টল অনুপাতে 79 MB পর্যন্ত।

অনুগ্রহ করে নোট করুন একটি আমানত এবং আপনার বিচ্ছিন্নতা অপারেশনগুলি অভিন্ন অর্থ এবং কমিশন সিস্টেমে তৈরি করা যেতে পারে। প্যারিম্যাচ স্থানীয় ক্যাসিনোতে সমস্ত পছন্দের সাথে মানানসই আরও 1000টি অন্যান্য গেম রয়েছে। লাইভ ট্রেডারদের একটি বিশাল বাছাই প্রায়ই ভিডিও গেম চালায় বা প্লেয়ারের মুখোমুখি হয়ে জুয়া খেলে, এটি আপনার জন্য একটি ভাল সেটের সাথে খেলার চেয়ে অনেক বেশি আকর্ষণীয়।বল প্লেয়ারের গেমিং কৌশলগুলি একেবারে নতুনকে বৈচিত্র্যময় করার অবস্থানে থাকতে পারে যাতে আপনি অনন্য আইন সহ গেমগুলি জানতে পারেন এবং আপনি ক্যাসিনো বোনাসগুলি আপনাকে খেলতে সাহায্য করার জন্য আরও ডলার পেতে সহায়তা করতে পারে৷

আপনার ইউনিট সাধারণত তাজা Parimatch APK ফাইল ইনস্টল করার জন্য সম্মতির অনুরোধ করে। মূল্য আসলে উপযুক্ত ধরনের – $10 ত্রিশ দিনের সময়কাল থেকে অন্যথায় $70-80 কয়েক বছরের জন্য। গ্লাসডোর প্যারিম্যাচ টেকনোলজি, এবং বেতন, বিশ্লেষণ, কাজের পরিবেশের ছবি এবং আরও অনেক কিছুর উপর ফোকাস করার ইচ্ছা কী তার অভ্যন্তরীণ চেহারা নিয়ে আসে। প্যারিম্যাচ টেকনিক্যালে কাজ করছেন এমন পেশাদারদের থেকে সমস্ত বিষয়বস্তু বেনামে প্রকাশ করার চেষ্টা করুন৷

উপরন্তু, প্যারিম্যাচ নাইজেরিয়া বেসবল থেকে একটি শালীন পরিমাণ আছে এবং আপনি টেনিস বাজি বিকল্প হবে. এটি বলেছে, আমি সম্পূর্ণরূপে আরও খেলা অনুমান করি এবং যখনই একটি সফ্টওয়্যার প্রকাশিত হয় তখন আপনি অতিরিক্ত হতে পারেন, যেটি রাগবি, ক্রিকেট, আইস হকি, এমএমএ এবং আরও অনেক কিছু হওয়া উচিত। সমস্ত সেরা গেমিং এন্টারপ্রাইজগুলি আজকে সেলুলার-সৌহার্দ্যপূর্ণ ওয়েবসাইটগুলি অফার করে, আপনি নিজেকে জিজ্ঞাসা করতে পারেন নতুন প্যারিম্যাচ সফ্টওয়্যারটি কী অতিরিক্ত সুবিধা দেয়? বলা বাহুল্য, জুয়াড়িরা একই রকম ফুটবল, জায়গা খুঁজে পেতে পারে এবং আপনি একে অপরের সেলুলার এবং সফ্টওয়্যারের উপর বাজি ধরতে পারেন, তবে কিছু গোপন পার্থক্যও রয়েছে। প্যারিম্যাচ নতুনদের জন্য এবং আপনি অভিজ্ঞ ব্যক্তিদের জন্য সম্পূর্ণ নতুন মহাবিশ্ব খুলে দেয়।

একই সময়ে, একজনের প্রচারের আইন ও প্রবিধানের সাথে সাপেক্ষে, বোনাস গণনা অবশ্যই 31 বার বাজি ধরতে হবে। প্যারিম্যাচ জুয়া ইনসেনটিভগুলি প্রাথমিকভাবে নতুন ব্যবহারকারীদের জন্য তৈরি। তারা অনেক লোককে সন্তুষ্ট করতে চলেছে, কারণ আপনি বিশাল পুরষ্কার নম্বর পেতে পারেন। সুতরাং আপনি বোনাস বাজি রাখতে পারেন, আপনাকে নতুন দক্ষ গণনার 5 গুণ পরিমাণ থেকে বাজি নির্ধারণ করতে হবে। পাশাপাশি অডস-অন স্পোর্টিং ইভেন্টগুলি কমপক্ষে 1.50 হতে হবে।

ভারতের অভ্যন্তরে প্রবর্তন এবং পরিবেশিত ফুটবলের সেটে ক্রিকেটের আবির্ভাবের কারণে এর অনেকটাই সম্ভব হয়েছিল। এই জুয়া প্রোগ্রামের মাধ্যমে, লোকেরা অর্থের নিরাপত্তার বিষয়ে ইতিবাচক হতে পারে, সত্যিকারের জুয়া খেলার হিসাব এবং আপনি জয়ী হতে পারেন। আপনি সম্ভবত উপরে তালিকাভুক্ত আইটেমগুলির সাথে শেয়ার করতে পারেন, প্যারিম্যাচ জুয়া এন্টারপ্রাইজের উদাহরণ স্বরূপ আমরা পরিধান করি না এমন অনেক কিছুর সম্ভাবনা খুবই কম। এটি অনলাইন ক্যাসিনোতে একটি প্রাথমিক-মূল্য যা এশিয়ার মধ্যে একটি দুর্দান্ত সত্যিকারের শীর্ষস্থানীয় ব্র্যান্ড। একেবারে নতুন প্যারিম্যাচ আইওএস অ্যাডাপ্টেশন অনেকটা নতুন অ্যান্ড্রয়েড অ্যাডাপ্টেশনের মতো কিন্তু কিছু ভিন্নতার জন্য।